ব্রেকিং নিউজ
মাদারীপুরে নিখোঁজের দুই দিনপর মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার

মাদারীপুরে নিখোঁজের দুই দিনপর মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার

মাদারীপুর সংবাদদাতাঃ
মাদারীপুর থেকে নিখোঁজ হওয়ার দুইদিন পর ইবু খান (২৩) নামে এক মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে মাদারীপুরের শিবচরের সীমান্তবর্তী শরিয়তপুরের নাওডোবা এলাকার একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ইবু মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা গ্রামের আনোয়ার খানের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার পাঁচখোলা গ্রামের ইবু খান ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। গত মঙ্গলবার সন্ধ্যায় মাদারীপুর সদরের মস্তফাপুর এলাকা হতে দুই যাত্রী নিয়ে ছিলারচর যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন। পরে রাতে বাড়ি ফিরতে দেরি হওয়ায় তার মোবাইলে যোগাযোগের চেষ্টা করে ফোন বন্ধ পান তার পরিবারের লোকজন। বিষয়টি পুলিশকে অবহিত করলে, ইবুর মোবাইল ট্রাকিং করে মাদারীপুর ছিলারচর এলাকায় তার সর্বশেষ উপস্থিতি দেখতে পায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। পরে বৃহস্পতিবার শরিয়তপুরের নাওডোবা থেকে ওই মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার করা হয়েছে।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া বলেন, অভিযোগের পরই তদন্ত শুরু করি এবং বৃহস্পতিবার সকালে শরিয়তপুর নাওডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পরিবারের অভিযোগে প্রেক্ষিতে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

---------